বিজেপি এলে প্রতি বছর SSC পরীক্ষা আর চাকরি, টেট পাশ করাদের চাকরি! ঘোষণা শুভেন্দু অধিকারীর

 

DN NEWS BANGLA DESK:- আজ বছরের প্রথম দিনে নিজের গড় কাঁথিতে সভা করছেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। এই সভা থেকে তৃণমূলকে (All India Trinamool Congress) একের পর এক আক্রমণ করে গেলেন তিনি। এই সভায় প্রত্যাশিত ভাবে শুভেন্দু অধিকারীর ভাই সৌমেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেন। এছাড়াও আজ বিজেপিতে যোগ দেন কাঁথি পুরসভার বিগত পুর বোর্ডের ১৩ জন কাউন্সিলর হাজির ছিলেন। আর দুজন অসুস্থতার কারণে আসতে পারেন নি। তবে ১৫ জনই বিজেপিতে যোগ দিয়েছেন।

শুভেন্দু অধিকারী তৃণমূল সরকারকে নিশানা করে বলেন, ভয়ে পুরভোট করায় নি, সবকিছু ঝুলিয়ে রেখেছে। তিনি বলেন, লালমাটির নেতা দিলীপ ঘোষ আর বালু মাটির শুভেন্দু একসাথে হয়ে লড়ছে। মেদিনীপুরে বিশ্বাসঘাতকেরা জন্মায়? আপনারা বদলা নেবেন না? বদলা নিতেই হবে।

রাজ্যের নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিমকে আক্রমণ করে শুভেন্দু অধিকারী বলেন, কলকাতা মিনি পাকিস্তান বলা লোক এখানে এসে সভা করে যাচ্ছে। অপেক্ষা করুন, আগামী ৩০ জানুয়ারির মধ্যে পরিস্থিতি পাল্টে যাবে।

আমার সাথে কোনও ডিল হয় নি, আমার সাথে বিজেপির ডিল হয়েছে SSC পরীক্ষা প্রতি বছর হবে, আর প্রতিবছর চাকরি হবে। ডিল হয়েছে টেট পাশ করা লোকেরা চাকরি পাবে। ডিল হয়েছে ২ হাজার ৪ হাজার টাকার বেতনের চাকরি থাকবে না। যার যেটা দরকার সরকার সেটাই দেবে। আমার সাথে ডিল হয়েছে আয়ুষ্মান ভারত যোজনা চালু হবে। আমার সাথে বিজেপির ডিল হয়েছে সুশাসন আসবে। আমার সাথে ডিল হয়েছে কৃষক সন্মান নিধি যোজনার মাধ্যমে ৭৬ লক্ষ কৃষক ছয় হাজার টাকা করে পাবে।

Recommended For You