CAA বিজেপির প্রতিশ্রুতি, ঠিক সময়েই নাগরিকত্ব আইন: নাড্ডা

বর্ধমানঃ   বর্ধমান শহরে সাংবাদিক বৈঠকে বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। আর সেই সাংবাদিক বৈঠক থেকেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ শানালেন জে পি নাড্ডা।

 

তাঁর দাবি, মমতার পায়ের মাটি সরতে চলেছে ধীরে ধীরে। আর তা স্পষ্ট। যেভাবে এদিন লাখে লাখে মানুষ পদযাত্রায় অংশ নিয়েছেন এদিনের র‍্যালিতে। তাঁরা সবাই সাধারণ মানুষ। পরিবর্তনের পরিবর্তন দেখবে বাংলার মানুষ। সাংবাদিক বৈঠক থেকে মন্তব্য আত্মবিশ্বাসী বিজেপি সভাপতি নাড্ডা। পরিবর্তনের পক্ষে বাংলায় সুনামি চলছে বলেও মনে করেন নাড্ডা।

রাজ্যে ক্ষমতায় আসলেই আয়ুষ্মান প্রকল্প চালু হবে। চালু হবে কৃষক নিধি প্রকল্প। আয়ুষ্মান প্রকল্পে মানুষ ৫ লক্ষ টাকার সুবিধা পাবেন বলে জানান বিজেপি সভাপতি। কলকাতার বাসিন্দা মুম্বয়তে গিয়েও চিকিৎসা করাতে পারবেন।

 

এক মাসে ৭ জন বিজেপি কর্মী খুন হয়েছে। বাংলায় ৩০০ জন বিজেপি কর্মী খুন হয়েছে। ১০০ জনের জন্যে বাগবাজার ঘাটে তর্পন করে ছিলাম।

 

গত এক মাস আগে মানুষের মধ্যে ভয় দেখেছিলাম। এখন এসে দেখলাম সেই ভয় কেটে গিয়েছে। সাংবাদিকদের মুখোমুখি জে পি নাড্ডা।

তৃণমূলের আমলে ক্রমশ ঋণের বোঝা ক্রমশ বাড়ছে। কৃষকদের আয়ের নিরিখে বাংলা ২৪ নম্বরে রয়েছে। বাংলায় ব্যাপক ভাবে দুর্নীতি হয়েছে। অভিযোগ বিজেপি সভাপতির।

 

রোড শো-য়ে মানুষের এমন ভিড় তাতে দেখে স্পষ্ট বাংলায় ২০০-এরও বেশি আসন পেয়ে ক্ষমতায় আসছে বিজেপি।

 

মোদী চান কৃষকদের উন্নয়ন, কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় বাংলায় বাঁধা হয়ে দাঁড়াচ্ছে। সাংবাদিক বৈঠক থেকে এমনটাই অভিযোগ করেন জে পি নাড্ডা। কৃষকরা কেন্দ্রের আনা প্রকল্পের সুবিধা পাচ্ছেন না বলেও অভিযোগ করেন তিনি।

 

নাগরিকত্ব আইন ঠিক সময়েই লাঘু হবে। সবকিছুর একটা প্রসেস রয়েছে। আর সেই মতো সিএএ লাঘু হবে বলে সাংবাদিক বৈঠক করলেন জে পি নাড্ডা।

 

বাংলার মৎস্যজীবীরা এখন রাজ্য ছেড়ে চলে যাচ্ছে। তাঁরা চলে যাচ্ছে অন্ধ্রপ্রদেশে। এমনটাই অভিযোগ জে পি নাড্ডার।

 

কাটমানি, তোলাবাজি বাংলার সংস্কৃতি নয়। প্রধানমন্ত্রীর বিরুদ্ধে যেভাবে কথা বলা হচ্ছে তা কি বাংলার সংস্কৃতি? তৃণমূল সরকার এবং মমতাকে আক্রমণ বিজেপি সভাপতির।

 

আমার নামের সঙ্গে যে অলংকার জুড়েছেন মমতা, তা কি বাংলার সংস্কৃতি? বিজেপি-ই একমাত্র বাংলার সংস্কৃতি বোঝে। সংবাদমাধ্যমে এমনটাই দাবি করলেন বিজেপির সর্ব-ভারতীয় সভাপতি।

Recommended For You