ফের একবার ভয়াবহ অগ্নিকান্ডে ভষ্মীভূত কাকদ্বীপের ২০ টি বারি।।

দক্ষিণ ২৪ পরগনা ( কাকদ্বীপ)

নিজস্ব প্রতিনিধি-

 

 

আরো একবার আগুনে ভস্মীভূত হয়ে গেল কাকদ্বীপে ২০ থেকে ২২ টি বাড়ি! স্থানীয় সূত্রের খবর অনুযায়ী ঘটনাটি ঘটে আজ আনুমানিক ঠিক সন্ধ্যে ৬.৩০ মিনিট নাগাদ! আগুন লাগার উৎস এখনো জানা যায়নি। আগুন লাগার পরে একটি বাড়ি থেকে একটি গ্যাস সিলিন্ডার ব্লাস্ট হওয়ায় আগুন আরো ছড়িয়ে পড়ে! একে একে আনুমানিক ২০টি বাড়িতে আগুন দ্রুত গতিতে ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলে চাঞ্চল্য ছড়ায় আগুন লাগার ঘটনাকে ঘিরে। ঘটনাস্থলে দমকলের একটি ইঞ্জিন এসে পৌঁছালে আগুন কিছুটা আয়ত্তে আসে। ততক্ষণে ১০ থেকে ২০ টি বাড়ি পুড়ে বশীভূত হয়ে যায়। এলাকাটি ঘিঞ্চী ও ঝুপড়ি ধরনের বাড়ি থাকায় শীতকালীন আবহাওয়ায় আগুন দ্রুত গতিতে ছড়িয়ে পড়ে!

এখনো পর্যন্ত আগুন লাগার সঠিক কারণ জানা যায়নি। ঘটনাস্থলে স্থানীয় থানার পুলিশ আধিকারিকরা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আগুন লাগার ফলে এলাকায় চাঞ্চল্য ছড়ায় এবং মানুষের মধ্যে একটি আতংকের দানা বাঁধে।

অবশেষে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। কাকদ্বীপ রেল স্টেশনের ঠিক পূর্বদিকে দক্ষিণ গোবিন্দপুর এলাকায় এই ভয়াবহ দুর্ঘটনাটি ঘটে। স্টেশন সংলগ্ন এলাকা বলেই জনবসতি রয়েছে তাই পরপর অতি দ্রুত গতিতে আগুন ছড়িয়ে পড়ে বলে অনুমান।

Recommended For You