আমাকে ব্যবহার করে ছেড়ে দিয়েছে অক্ষয় : শিল্পা শেঠি

অক্ষয় কুমারকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। রাবিনা ট্যান্ডন, শিল্পা শেঠি থেকে শুরু করে প্রিয়াংকা চোপড়া, ক্যাটরিনা কাইফসহ অনেক অভিনেত্রীদের সঙ্গেই তিনি সম্পর্কে ছিলেন বলে জোর গুঞ্জন ছিল বলিউড পাড়ায়।

 

 

 

 

 

 

 

 

 

তাকে ‘ক্যাসানোভা’ হিসেবেই চিনতেন অনেকে। আবার সম্পর্কে ইতি টেনে মনও ভেঙেছেন তিনি। রাবিনা ট্যান্ডন এর সঙ্গে বাগদান হয়েও বিচ্ছেদ হয়ে যায়। তারপরে রাবিনা নাকি খুবই ভেঙে পড়েছিলেন। শিল্পা শেঠিরও একই অভিজ্ঞতা হয়েছিল।

 

 

 

 

 

 

 

 

 

একটি সংবাদমাধ্যমে শিল্পা শেঠি বলেছেন, অক্ষয় কুমার যে আসলে তার হৃদয়ের সঙ্গে খেলা করেছেন সেই বিষয়টি মেনে নিতেই তার খুব কষ্ট হয়েছিল। শিল্পার সঙ্গে থাকাকালীন নাকি অন্য আরেকটি সম্পর্কেও ছিলেন অক্ষয়।

 

 

 

 

 

 

 

 

 

শিল্পা বলেন, আমি ভাবতেও পারিনি আমার সঙ্গে থাকাকালীন আরো একটি সম্পর্ক ছিল অক্ষয়ের। অক্ষয় কুমার আমায় ইচ্ছে করে ব্যবহার করেছে এবং সময়মত অন্য আর একজনকে পেয়ে যাওয়ার পর আমায় ছেড়ে দিয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

শিল্পা আরও বলেন, আমি একমাত্র অক্ষয়ের বিষয়ে সত্যিই দুঃখ পেয়েছিলাম। কিন্তু আমি নিশ্চিত ও এই সমস্ত কিছু ফিরে পাবে। অতীত সহজে ভোলা যায় না। তবে আমি খুশি যে আমি খুব তাড়াতাড়ি এগিয়ে যেতে পেরেছি। আমি ওর সঙ্গে আর ভবিষ্যতে কোনদিন কাজ করবো না।

 

 

 

 

 

 

 

 

 

শিল্পা শেট্টির সম্পর্কের কথা কম বেশি অনেকেরই জানা। তাঁর সঙ্গে ৯০ দশকে পর্দায় ঝড় তুলেছিলেন অক্ষয় কুমার। তাঁদের মধ্যে বাড়তে থাকে সম্পর্ক।

 

শিল্পা, অক্ষয় কুমারের সঙ্গেই প্রথম ঘনিষ্ট হয়েছিলেন, ও স’ঙ্গমে মেতে ছিলেন। যা অক্ষয় কুমার নিজেই খোলসা করেছিলেন।

Facebook Comments Box

Recommended For You